Delivery Info

ডেলিভারি সংক্রান্ত কিছু নিয়ম + অনুরোধ।
.
ক) ঢাকা সিটি কর্পোরেশনের ভিতর ❝ক্যাশ অন ডেলিভারি❞ সুবিধা পেতে আপনাকে আন্তরিক হতে হবে। সংকীর্ণতা পরিহার করতে হবে। আপনাকে অবশ্যই পূর্ণ ঠিকানা দিতে হবে। বাসা হলেঃ ফ্ল্যাট নম্বর, ফ্ল্যাট/ ফ্লোর নম্বর, বাড়ীর নাম, বাড়ীর নম্বর, রোড নম্বর/ নাম, ব্লক নম্বর ইত্যাদি যা আছে তাই দিতে হবে। যে এলাকার যে ঠিকানা সে অনুযায়ী পূর্ণ টাই দিবেন, কোন এলাকায় এভিনিউ নম্বর, গেট নম্বর থাকতে পারে, থাকলে তাও দিবেন। অফিস হলে অফিসের নাম সহ উপরের বাকী তথ্য গুলো দিতে হবে।
(এ সম্পর্কিত পোস্ট লিঙ্কঃ https://web.facebook.com/IslamicBoi.bd/posts/1416259355188134)
.
খ) ঢাকা সিটি কর্পোরেশনের ভিতর ❝ক্যাশ অন ডেলিভারি❞ সুবিধার ক্ষেত্রে আপনার লোকেশন টি সাধ্যমত সহজ করে দিন। গুলশান, বনানী, উত্তরা, বারিধারা বা ডি ও এইচ এস এর মত কিছু এলাকার ক্ষেত্রে লোকেশন সহজ করে দেওয়ার প্রয়োজন পরে না, এলাকা গুলো এমনিতেই চেনা সহজ, বাকী এলাকা গুলোর ক্ষেত্রে আপনার সাহায্য একান্ত কাম্য হতে পারে, আপনার লোকেশন সহজ করার জন্য আপনি আপনার ঠিকানার কাছাকাছি কোন পরিচিত ল্যান্ডমার্ক (মসজিদ, বিখ্যাত ভবন, কলেজ, রেস্টুরেন্ট ইত্যাদি)-র নাম বলুন, যাতে আমাদের জন্য আপনার ঠিকানাটি খুঁজে পেতে সুবিধা হয়।
.
গ) ঢাকা সিটি কর্পোরেশনের ভিতর ❝ক্যাশ অন ডেলিভারি❞ সুবিধার ক্ষেত্রে আমরা ক্লাইন্টকে কল করে অনুমতি নিয়ে রওনা করি এবং তার দেয়া ঠিকানায় গিয়ে পুনরায় কল করে থাকি। অনুমতি নিয়ে রওনা হবার পর যদি পাঠক কোণ কারনে অর্ডারটি বাতিল করেন তাহলে দোয়া করে নিজ দায়িত্বে ডেলিভারি চার্জটি দিয়ে দিবেন। আমরা সময় এবং শ্রম আপনাকে ফিসাবিলিল্লাহ দিতে পারি কিন্তু ভাড়া টা দিতে পারছি না বলে আন্তরিক ভাবে দুঃখিত।
.
ঘ) সময়ঃ ঢাকা সিটি কর্পোরেশনের ভিতর ❝ক্যাশ অন ডেলিভারি❞ সুবিধার ক্ষেত্রে ডেলিভারি করতে আমাদের সাধারনত ২/৪ কার্যদিবস সময় লাগে। সাধ্যমত দ্রুত ডেলিভারি করার চেষ্টা করি। সবর করার জন্য বিশেষ অনুরোধ জানাচ্ছি।
.
ঙ) ঢাকা সিটি কর্পোরেশনের ভিতর ❝ক্যাশ অন ডেলিভারি❞-র ক্ষেত্রে পূর্ণ ঠিকানা চাওয়া হয়। যাতে ডেলিভারিটি আপনাকে দ্রুত দেওয়া যেতে পারে। আপনার দেওয়া ঠিকানায় যদি ফ্ল্যাট/ ফ্লোর নম্বর না থাকে তাহলে ডেলিভারি টি বিলম্ব হতে পারে। এর অনেক গুলো কারণ রয়েছে। অনেক সময় দেখা গিয়েছে ডেলিভারি যে ভাই দিতে যান তার অনেক কষ্ট হয়। ক্রেতাকে কল করে পাওয়া যায় না, সে হয়ত যেকোনো কারনেই ব্যাস্ত আছেন, কিন্তু যে ভাই টা তাকে ডেলিভারি করতে গিয়েছে তার পরিশ্রম, সময় সব বৃথা যায়, ফ্ল্যাট/ ফ্লোর নম্বর জানা থাকলে ডেলিভারি টি কোন উপায়ে দেওয়া হয়ে যায়। তাই পূর্ণ ঠিকানা দিবেন আর যদি দিতে আপনি নিরাপদ বোধ না করেন তাহলে আপনার অফিস ঠিকানা দিতে পারেন অথবা অগ্রীম মুল্য পরিশোধ করে নিকটবর্তী সুন্দরবন ব্রাঞ্চ অফিসের মাধ্যমে নিতে পারেন।
.
চ) ঢাকা সিটি কর্পোরেশনের ভিতর ❝অগ্রীম মুল্য পরিশোধ❞ এর ক্ষেত্রে প্রতিদিন সকাল ১০টার মধ্যে যারা মুল্য পরিশোধ করে অর্ডার কনফার্ম করতে পারবেন তাদের পার্সেল অনেকটা নিশ্চিত ভাবে বলা যায় যে পরদিন ঢাকার যেকোনো সুন্দরবন ব্রাঞ্চ থেকে বুকিং দেওয়া যাবে ইন-শা-আল্লাহ। যদিও সময়-সুযোগ পেলে আমরা চেষ্টা করি একই দিনে বুকিং করে দিতে।
বুকিং দেওয়ার পর সুন্দরবন সাধারনত ১/২ কার্যদিবসের মধ্যে পার্সেল ডেলিভারি করে থাকে, যা একান্ত সুন্দরবন কুরিয়ার সার্ভিসের নিজস্ব দক্ষতার উপর নির্ভর করে।
* বিকাশ/ রকেট ক্যাশ আউট চার্জ প্রযোজ্য (১.৮৫%) *
.
ছ) সীমানাঃ ঢাকা সিটি কর্পোরেশনের ভিতর ❝ক্যাশ অন ডেলিভারি❞-র ক্ষেত্রে কিছু সিমানা আমরা নির্ধারণ করে দিয়েছি বেশ কিছু কারনে। সিমানা গুলো হোলঃ
যাত্রাবাড়ী থানা, মেরাদিয়া বাজার (রামপুরা থানা), বাসাবো মাঠ, বৌদ্ধ মন্দির, পোস্তগোলা ব্রিজ, বাবু বাজার ব্রিজ, এয়ারপোর্ট, আজমপুর ব্রিজ, আব্দুল্লাহপুর, টেকনিক্যাল, মিরপুর ১৪ ডেন্টাল কলেজ, বসিলা - এসমস্ত এলাকা হল সিমানা। এসব এলাকার বাহীরে হলে, দোয়া করে সিমানায় এসে পার্সেলটি সংগ্রহ করার অনুরোধ জানাচ্ছি।
.
ঢাকা সিটি কর্পোরেশনের বাহীরে কিছু নিয়ম।
জ) ঢাকা সিটি কর্পোরেশনের বাহির থেকে যারা আমাদের বিকাশ/রকেট করছেন, দোয়া করে পেমেন্ট করে প্রয়োজনীয় তথ্য আমাদের ইনবক্স করুন। প্রতিদিন সকাল ১০টার মধ্যে যারা পেমেন্ট করছেন তাদের পার্সেল বুকিং একই দিনে (কার্যদিবস) আমরা করে দেই আলহামদুলিল্লাহ। এরপরে যারা করেন তাদের পার্সেল বুকিং এরপরের কার্যদিবসে আমরা করে দেই ইন-শা-আল্লাহ।
* বিকাশ/ রকেট ক্যাশ আউট চার্জ প্রযোজ্য (১.৮৫%) *
.
ঝ) আমরা সুন্দরবনের মাধ্যমে পার্সেল পাঠিয়ে থাকি। আপনার ব্রাঞ্চ জেলা সদরে হয়ে থাকলে ১/২ কার্যদিবস সময় লেগে যেতে পারে আর উপজেলার ক্ষেত্রে ২/৪ কার্যদিবস সময় লেগে যেতে পারে। সবর করুন।
.
ঞ) সুন্দরবন থেকে সাধারনত একবার-ই কল দেওয়া হয়। তাই কল রিসিভ করার চেষ্টা করুন। প্রয়োজনে কল ব্যাক করুন অথবা সরাসরি আপনার ব্রাঞ্চে চলে যান।
.
কুর'আন মজীদ অথবা তাফসীর ডেলিভারি।
প) ঢাকা সিটি কর্পোরেশনের বাহিরে কুর'আন অথবা তাফসীর পাঠানোর কোন উপায় আমরা এখন পর্যন্ত খুঁজে বের করতে পারিনি অর্থাৎ কুরআন অথবা তাফসীরের সম্মান রক্ষা করে কোন কুরিয়ার তার সার্ভিসটি দিতে সম্পূর্ণ ভাবে অপারগ। তাই ঢাকা সিটি কর্পোরেশনের ভিতর থাকে এমন কোন পরিচিত মানুষের সাহায্য নিতে পারেন, যে নিজে বহন করে আপনার কাছে কুর'আন অথবা এঁর তাফসীরটি নিয়ে যেতে পাড়বেন ইন-শা-আল্লাহ।

  01717 046990 (7am to 11pm)
Except Namaz Times